সর্বশেষ আপডেট : ১৭ ঘন্টা আগে
বুধবার, ৮ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

রোজাদারদের মধ্যে মহানগর ছাত্রলীগের সেহরী বিতরণ

সিলেট মহানগর ছাত্রলীগের পক্ষ থেকে পথচারী রোজাদারদের মধ্যে গভীর রাতে সেহরী বিতরণ করা হয় হয়েছে। বৃহস্পতিবার (৩০ মার্চ) নগরীর কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে সেহরী বিতরণ করেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বিসিবির পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় তিনি বলেন, ছাত্রলীগ সব সময় দেশের অসহায় মানুষের পাশে দাড়াচ্ছে। পবিত্র মাহে রমজানে ফজিলত ও বরকতের মাসেও অসহায় মানুষকে ইফতার ও সেহরী বিতরণ করছে। তিনি বলেন, বর্তমান বাজারে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে অসহায় ও দরিদ্র মানুষরা খুবই কষ্ঠে জীবন পরিচালনা করছেন। তাই মানুষের কল্যাণে দরিদ্র-অসহায় মানুষের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। তিনি সমাজের বিত্তশালীদের অসহায় মানুষের পাশে দাড়ানোর জন্য এগিয়ে আসার আহবান জানান।

সেহরী বিতরণকালে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর আওয়ামী লীগের অন্যতম সদস্য জুমাদিন আহমদ, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল বাছিত রুম্মান, বর্তমান সভাপতি কিশওয়ার জাহান সৌরভ, মহানগর যুবলীগ নেতা এহিয়া আহমদ সুমন, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সম্পাদক মন্ডলীর সদস্য সাবের আহমদ, মহানগর ছাত্রলীগ নেতা দিপক অধিকারী, সুজন পুরকায়স্থ, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি খয়ের আহমদ রিমন, মহানগর ছাত্রলগীগ নেতা সায়মন ইসলাম, ল কলেজ ছাত্রলীগের সহ সভাপতি ফয়সল আহমদ চৌধুরী, সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন, ৪নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি শহীদ শেখ, ১৯নং ওয়ার্ডের সাবেক সভাপতি সিয়াম আহমদ বাপ্পি, ৪নং ওয়ার্ডের স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রনি দাস, সহ সভাপতি মিলন আহমদ, মহানগর যুবলীগ নেতা দেলোওয়ার আহমদ, ২৫নং ওয়ার্ডের সভাপতি আবু দারদা তাহমিদ তামি, ১৮নং ওয়ার্ডের সভাপতি রুম্মান রশীদ তাপাদার, ছাত্রলীগ নেতা মিজান আহমদ, আম্বিয়া শাকিল, আব্দুল আলী আকাশ, ইমন আহমদ, কাউছার আহমদ, সামসুল চৌধুরী, তাহমিদ আহমদ, জামিল হোসেন, নয়ন দাস। মহানগর ছাত্রলীগ ও ওয়ার্ড ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: